কুমিল্লা-৬ আসনে ছাত্রলীগের নির্বাচন কালীন সমন্বয়ক কমিটি ঘোষনা

ডেস্ক রির্পোটঃ বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে সভাপতি-সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বাংলাদেশের ৩০০ আসনে নির্বাচন কালীন সমন্বয়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন শত আসনে কাজ করবে ছাত্রলীগের তিন শত সমন্বয়ক কমিটি। এসব কমিটির নেতৃত্বে রয়েছে ৮ টি বিভাগের জন্য প্রতি বিভাগে দুইজন করে ১৬ সদস্যের সমন্বয়ক কমিটি। সম্পূর্ণ বিষয়টি ঢাকা থেকে দেখশুনা করবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার দিবাগত রাতে এ সমন্বয়ক কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। আসন কেন্দ্রিক প্রতিটি কমিটিতে একজন করে সমন্বয়ক এবং ৭/৮ জন করে সদস্য দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

তারা সকলেই ঢাকা থেকে বিভিন্ন আসনে গিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষে নৌকার হয়ে কাজ করবেন। তবে এসব কমিটির সকলেই সংশ্লিষ্ট আসনের ভোটার এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও চৌকস ছাত্র বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

খোঁজ নিয়ে জানা গেছে, এসব সমন্বয়ক কমিটির সদস্যদের অধিকাংশই ছাত্রলীগের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সফলতার সহিত দায়িত্ব পালন করেছে।

৩০০ আসনে ছাত্রলীগের নির্বাচনকালীন সমন্বয়ক কমিটির অংশ হিসেবে কুমিল্লা ৬ আসনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম কে সমন্বয়ক করে ৯ সদস্যর একটি কমিটি ঘোষনা করেছে ছাত্রলীগ।

কুমিল্লা ৬ আসনের ছাত্রলীগের নির্বাচনকালীন কমিটির সমন্বয়ক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মনিরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, বাংলাদেশ ছাত্রলীগের চৌকস মেধাবী ছাত্রনেতা,ছাত্র সমাজের অহংকার কেন্দ্রীয় সংসদের সভাপতি-সম্পাদক আমাকে সমন্বয়ক করে যে কমিটির মাধ্যমে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমরা সফল ভাবে পালন করতে পারবো বলে আশা করছি। কুমিল্লা ৬ আসনে বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার মনোণীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাজী আ,ক,ম বাহাউদ্দিন বাহার কে আগামি ৩০ শে ডিসেম্বর ভোট যুদ্ধের মাধ্যমে নৌকা কে বিজয়ী করতে পারবো বলে আমার দৃঢ় বিশ্বাস। কারণ জনগন আগুন সন্ত্রাসের রাজনীতি পছন্দ করে না। জনগন উন্নয়নে বিশ্বাসী এজন্য সবাই নৌকায় ভোট দেবেন।

কমিটির অন্যানো সদস্যরা হলেন, কহিনূর আক্তার রাখি,ইমরান শাহরিয়ার,জাকারিয়া তুষার,মোঃশাফী,জয়জিৎ,মোঃমহিউদ্দীন সাগর,ইব্রাহিম খলিল,তৌহিদুর রহমান অনিক,আকাশ চৌধুরী।

আরো পড়ুন