কুমিল্লা ৬ ও ১০ আসনের মনোনয়ন কিনলেন মনির চৌধুরী

সদর দক্ষিণ প্রতিনিধিঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য কুমিল্লা ৬ ও ১০ আসনের মনোনয়নপত্র কিনলেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম সদস্য ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ¦ মনিরুল হক চৌধুরী। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় বিএনপির পল্টন কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন কিনেন তার তৃতীয় কন্যা ডক্টর চৌধুরী সায়মা ফেরদৌস।

মনিরুল হক চৌধুরী ২০১৫ সালের ৩রা ফেব্রুয়ারি কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় বাসের ৮ যাত্রী নিহতের মামলায় গত ২৪শে অক্টোবর থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে বন্দী রয়েছেন। মনোনয়নপত্র নেয়ার পর মনিরুল হক চৌধুরী কন্যা তার বাবার জন্য দোয়া চেয়ে বলেন, আমার বাবার জন্য আপনার দোয়া করবেন। ৭১ বছর বয়সে এসেও তিন কারাগারে রয়েছেন। এই সময় তিনি তার বাবার ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

মনোনয়ন নেয়ার সময় উপস্থিত ছিলেন ঐক্য সংহতি পরিষদের সভাপতি মোস্তফা মোর্শেদ চৌধুরী, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহআলম মজুমদার, বিএনপি নেতা আমান উল্লাহ চেয়ারম্যান,সদর-দক্ষিণ উপজেলা যুবদল সভাপতি ও ২৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: খলিলুর রহমান মজুমদার, ২১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমিন, ২৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি রফিকুল ইসলাম সহ কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন