চান্দিনার নাওতলায় এক রাতে ৩ পরিবারে ডাকাতি

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধিঃ চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা মধ্য পাড়া বড় বাড়ি’র তিনটি পরিবারে ডাকাতির ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত আনুমানিক ১ টার দিকে আইনের লোক পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে ১৫-২০ জনের ডাকাত দল ওই দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটায়।

শুক্রবার (৯ নভেম্বর) সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, নাওতলা মধ্য পাড়া বড় বাড়ির মৃত আলমগীর হোসেন এর স্ত্রী হাজেরা আক্তার এর ঘরে আইনের লোক পরিচয় দিয়ে প্রবেশ করে সশস্ত্র ডাকাতদল। পরিবারের লোকজনকে বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২২হাজার ২০০ টাকা, ৩টি মোবাইল সেট, ৫ ভরি স্বর্ণালঙ্কার সহ আসবাবপত্র লুটে নেয়। সৌদি প্রবাসী মহসিন কবির এর স্ত্রী হাসিনা কবির এর ঘর থেকে প্রায় ১৫ হাজার টাকার মালামাল এবং মৃত রশিদ বেপারীর স্ত্রী হাজেরা খাতুন এর ঘর থেকে নগদ ১০ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালঙ্কার সহ মালামাল লুট করে নেয় ডাকাতদল। এসময় বাঁধা দেওয়ায় কয়েকজনকে মারধর করে ডাকাতরা। ভোক্তভোগীরা জানায় ঘরের ফ্রিজে রক্ষিত ফল ও খাদ্য সামগ্রী পর্যন্ত নিয়ে যায় ডাকাতদল।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন চার্জ মো. আবুল ফয়সল জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আরো পড়ুন