চান্দিনায় বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী

নাজিম উদ্দিন ভূইয়াঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেছেন, ‘আ.স.ম আব্দুর রব, মান্না ও কাদের সিদ্দিকীদের মত দল ছুট নেতাদের সাথে ঐক্য ফ্রন্ট করেছে বিএনপি’।

ড. কামাল হোসেন, আ.স.ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না ও কাদের সিদ্দিকী প্রত্যেকেই জাতির জনকের কন্যা শেখ হাসিনার সাথে বিশ্বাস ঘাতকতা করছেন। ওই বিশ্বাস ঘাতক মান্না ও কাদের সিদ্দিকীরা নির্বাচন করেও জামানত হারাবেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকাল ৪টায় চান্দিনা উপজেলার দোল্লাই নোয়াবপুর ডিগ্রি কলেজ জাতীয়করণ হওয়ায় ওই কলেজ মাঠে কলেজ প্রতিষ্ঠাতা ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ’কে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি দলটির সভাপতি বেগম জিয়া, সিনিয়র সহসভাপতিও তার ছেলে। অর্থ আত্মসাতের দায়ের মা জেলে অর্থ পাচারের দায়ে সাজাপ্রাপ্ত ছেলে বিদেশে পলাতক। ওই দলটির এখন সভাপতি, মহাসচিবও নেই। দলটি এখন ব্যান্ড হয়ে গেছে। আজ ওই ব্যান্ড হওয়া দলটি আবার ড. কামাল, মান্না ও কাদের সিদ্দিকীদের কাধে ভর করে নির্বাচনে আসার চেষ্টা করছে।

উপজেলা নির্বাহী অফিসার এস.এম জাকারিয়া’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, পৌর মেয়র মফিজুল ইসলাম, ইসলামী ঐক্য জোটের মহাসচিব মাও. মনিরুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- দোল্লাই নবাবপুর সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষ আব্দুল মান্নান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক দীপক মজুমদার, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আশেক এলাহী, স্থানীয় ঘোষিত উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সুমন, কলেজের ছাত্র নাজমূল হক।

এর আগে মন্ত্রী সকাল ১০টায় তিনি চান্দিনা উপজেলার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রেস্ট হাউজে উপস্থিত হওয়ার দুপুর সাড়ে ১২টায় তিনি চান্দিনা মহিলা কলেজ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ খালেদ, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীবৃন্দ।

আরো পড়ুন