তিতাসের ৫ বিএনপি নেতা গ্রেফতার সহ ২১জনের নামে নাশকতা মামলা

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লার তিতাস উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের ৫ নেতাকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে তিতাস থানা পুলিশ। এঘটনায় ২১ জনের নাম উল্লেখ করে এবং ৫০/৬০ জনকে অজ্ঞাত রেখে নাশকতা করার প্রস্তুতি কালে গ্রেফতার দেখিয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করেন।

আজ(১লা নভেম্বর) বৃহস্পতিবার দিনবর অভিযান চালিয়ে, উপজেলার বিাভন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার বিকাল আনুমানিকন সাড়ে ৫টায় তাদেরকে কোর্টে প্রেরণ করেছে। গ্রেফতার কৃতরা হলো কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. সালাউদ্দির আহম্মেদ(৬০),সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ও সাবেক মেম্বার আবুল আবুল হোসেন, ৮নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মো. ফজর আলী খায়ের, বাতাকান্দির মো. নুরে আলম(বিএনপি সমর্থক) ও গোপালপুরের আব্দুর রাজ্জাক(২৮)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান হোমনা- গৌরীপুর সড়ক থেকে সংযোগ কেশবপুর সড়ক স্টেশনে নাশকতা করার প্রস্তুতি কালে তাদেরকে গ্রেফতার করা হয়েছে এবং সাথে থাকা অন্যরা দৌড়ে পালিয়ে গেছে। এবং এঘটনায় মামলা হয়েছে, বাকীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। অপরদিকে গ্রেফতার কৃত সদস্যরা বলছে বিভিন্ন যায়গা থেকে গ্রেফতার করেছে।

আরো পড়ুন