তিতাসে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

মোঃ জুয়েল রানঃ ”বঙ্গবন্ধুর জন্মদিন শিশু জীবন করো রঙ্গীন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কুমিল্লা তিতাস উপজেলায় স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার (১৭ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৯টায় উপজেলা মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‍্যালীটি উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা মাঠে এসে শেষ করে। এর পর উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুুুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রাশেদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারন সম্পাদক ও কড়িকান্দি সদর ইউপি চেয়ারম্যান মোঃ মহসীন ভুইয়া, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, কৃষি অফিসার মোঃ কামরুল হাসান মিতু, উপজেলা স্বাস্থ্য অফিসার ডাঃ মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পাদ অফিসার ডাঃ আঃ মান্নান, শিক্ষা অফিসার মোসাঃ আনোয়ারা চৌধুরীসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা চিত্রাংকন রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন । এর আগে সকাল ৮টায় জাতির জনকের প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা জানায় প্রশাসন, রাজনৈতিক বক্তি, শিক্ষকসহ সর্বস্তরের জনসাধারণ।

আরো পড়ুন