তিতাসে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুরাদ শুধু প্রচারণায় নয় জনপ্রিয়তাও শীর্ষে

মোঃ জুয়েল রানাঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার তিতাস উপজেলায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে এবার নতুন মুখ দেখতে চান উপজেলা বাসী। এই তালিকায় অন্যান্য প্রার্থীদের মধ্যে শুধু প্রচার-প্রচারণায় নয় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সাইফুল আলম মুরাদ।

মুরাদ ছাত্র জীবন থেকেই দেশের প্রাচীন রাজনৈতিক সংগঠন আ’লীগের আদর্শ বুকে লালন করে ছাত্রলীগ রাজনীতি শুরু করেন। তিনি তিতাস উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি থাকা কালিন সময়ে উপজেলা ছাত্রলীগ খুব সু-সংগঠিত ছিল। বর্তমানে তিনি উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এবং বর্তমান যুবলীগ খুবই শক্তিশালী। সম্প্রতি সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিতাস উপজেলা যুবলীগের ভুমিকা ছিল প্রসংশনীয়।

অন্যদিকে এই উপজেলা যুবলীগের নেতা-কর্মীদের প্রতিমুহুর্তে খোঁজ খবর নেয়াসহ নিজের টাকা দিয়ে অসহায় মানুষের চিৎকিসা সেবা দেন এই যুবলীগ নেতা। স্থানীয় নেতাকর্মীদের বিভিন্ন সময় ঘটে যাওয়া বিভিন্ন সমস্যা ও দলীয় নেতাকর্মীদের অর্ন্তদ্বন্দ দুর করার ক্ষেত্রেও এ নেতার ভূমিকা অন্যতম।

মুরাদ এসব দায়িত্ব পালনের পাশাপাশি স্থানীয় জনগণের সেবা পরিধি বাড়াতে এবার জনপ্রতিনিধি হওয়ার আশা ব্যক্ত করেছেন। ইতিমধ্যে তিনি ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। পাশাপাশি তিনি ভাইস চেয়ারম্যান পদে লড়তে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, কর্মী সমাবেশ, মতবিনিময় সভা করে যাচ্ছেন। তাহার এই প্রচার-প্রচারনা ও গনসংযোগ চোখে পড়ার মতো

দলীয় নেতাকর্মী ও উপজেলা এলাকার সাধারন মানুষ বলেন, সাইফুল আলম মুরাদ তিতাস উপজেলার সদর ইউনিয়নের কড়িকান্দি গ্রামের মৃত: রহমান মাষ্টারের সন্তান। সে সৎ ও জনবান্ধব ব্যাক্তি তাই অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের চেয়ে মুরাদের জনপ্রিয়তা শীর্ষে রয়েছে। শুধু তাই নয় আস্থার মানুষও বটে। তাই দেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে এবং উপজেলাবাসীর উন্নয়ন সমাজের সুশাসন ও শান্তি প্রতিষ্ঠা আর সমাজের সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে সাইফুল আলম মুরাদই পছন্দের তালিকায় সেরা যোগ্য লোক।

ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ বলেন- আমি দীর্ঘ দিন ধরে আ’লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বর্তমানে উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। জনগণের জন্য বড় কিছু করতে বড় পরিসরের জায়গার দরকার হয়। তাই এবার সেই পরিধির জায়গা বাড়িয়ে তৃনমূল পর্যায়ে জনগণের কাছে সেবা পৌছে দিতে জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছা পোষণ করছি। ইনশাল্লাহ যেখানে যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি।

তিনি আরো বলেন, যারা দেশের শত্রু, জনগণের শত্রু তাদের বিরুদ্ধে আপোষহীন সংগ্রামের লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। সেই বিশ্বাস থেকে বলতে পারি এবারের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি সেরা। আমার বিশ্বাস জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে জনগণের সেবা প্রদান করার সুযোগ করে দিবেন। আর আমি নির্বাচিত হলে উপজেলার বহুমুখী উন্নয়ন কর্মকান্ড, নিরিহ মানুষের পক্ষে কথা বলা এবং মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবো সবসময়।

আরো পড়ুন