তিতাসে ৪৮ তম জাতীয় সমবায় দিবস পালিত

মোঃ জুয়েল রানাঃ “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (২ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে সমবায় দিবসের অনুষ্ঠান শুরু হয় এবং সকল সমবায়দের নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সিআইপি সেলিমা আহমাদ মেরী। উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ সাজেদুল এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ ফিরোজুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারন সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফরহাদ আহম্মেদ ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন প্রমূখ। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহসান উল্লাহর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুর নবী, সাতানি ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার, বিআরডিবি এর সভাপতি লিয়াকত মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শেখ ফরিদ প্রধানসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন।

এর আগে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আরো পড়ুন