দেবপুরে ১০৩ পিছ ইয়াবা সহ আটক ২জন

মো. জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মঙ্গলবার দিবাগত গভীর রাতে দেবপুর পুলিশ ফাড়ির এস আই মো: মাইন উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ মাদক ক্রয় বিক্রয় করার সময় ১০৩ পিছ ইয়াবা সহ ২ জনকে আটক করে।এসময় মাদক পাইকারী বড় বিক্রেতা উপজেলার জগত পুর গ্রামের খোকন মিয়া পালিয়ে যায় ।

দেবপুর পুলিশ ফাড়ি ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান জানান মঙ্গলবার দিবাগত রাত ১.৪৫ মিনিটে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাড়ির এস আই মো: মাইন উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর জামে মসজিদের পাশে মাদক ক্রয় বিক্রয় করার সময় অভিযান চালায়।এসময় পুলিশ একই ইউনিয়নের রামচন্দ্রপুর মোল্লা বাড়ি গ্রামের মরহুম আব্দুর রউফ সরকার ছেলে জহিরুল ইসলাম (৩৬)এবং একই ইউনিয়নের এদবার পুর গ্রামের মৃত-আব্বাস আলী দফাদার এর ছেলে মোস্তফা (৩৮) কে আটক করে।

পুলিশ জহিরুল ইসলামের দেহ তল্লাশী করে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট এবং নগদ মাদক বিক্রয় এর ৬৯৫০ টাকা এবং মোস্তফার নিকট থেকে ৩ পিছ ইয়াবা এবং নগদ ৯ শত টাকা উদ্ধার করে।এসময় তাদেরকে পাইকারী মাদক ও ইয়াবা ট্যাবলেট সরবরাহ কারী উপজেলার জগতপুর গ্রামের মো: খোকন (৪৫) দ্রুত পালিয়ে যায়।

এঘটনায় দেবপুর পুলিশ ফাড়ির এস আই মাইন উদ্দিন বাদী হয়ে বুড়িচং থানায় উপরে উল্লেখিত ৩ জনকে আসামী করে একটি মাদক আইনে মামলা দায়ের করেন ।

আরো পড়ুন