দেবিদ্বারে ২০০টি পরিবারে ত্রাণ সামগ্রী উপহার দিলো ‘ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাব’

কুমিল্লা-৪ দেবিদ্বারের সাংসদ রাজী ফখরুলের নির্দেশে উপজেলার ভিংলাবাড়ী গ্রামে ‘ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাব’ এর উদ্যোগে দ্বিতীয় বারের মতো ২০০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী উপহার দেওয়া হয়েছে। জাফরগঞ্জ মীর আব্দুল গফুর কলেজের প্রভাষক সাইফুল ইসলাম শামীম মঙ্গলবার বিকেলে উপজেলার ভিংলাবাড়ী গ্রামে ঘরে ঘরে গিয়ে ত্রাণ উপহার দেওয়ার অনুষ্ঠানের উদ্ধোধন করেন।

মহামারি করোনায় সারা বাংলাদেশকে লগ ডাউন ঘোষনা করা হয়েছে। আর এই লগডাউনের প্রধান শিকাড় মধ্যবিত্ত পরিবার ও খেটে খাওয়া মানুষ। ভিংলাবাড়ীর প্রায় সকল পরিবারের প্রধান উপার্জনের মাধ্যম গণপরিবাহণ চালনা ও বিভিন্ন ধরনের ব্যবসায়। করোনাভাইরাসের কারণে তাদের প্রায় সবাইকেই ঘরে অবস্থান করতে হচ্ছে। তাদের খাদ্যের ঘাটতি জোগান দিতে কাজ করেছে ‘ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাব’। ক্লাবের সদস্যরা তাদের নিজ অর্থায়নে এলাকার ২০০টি অসহায় ও মধ্যবিত্ত পরিবারে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। এর আগে ৩ এপ্রিল শুক্রবার সকালে প্রাথমিক পর্যায়ে প্রায় ৭০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে ‘ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাব’।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান সহ ক্লাবের সকল উপদেষ্টাবৃন্দ এবং সদস্যবৃন্দ।

ক্লাবের সভাপতি হাবিব বলেন, আমাদের ‘ভিংলাবাড়ী ফেন্ডস ক্লাব’ একটি আদর্শ ক্লাব। আমরা এই ক্লাবের মাধ্যমে গরীবদের পাশে থেকে এলাকার উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করছি, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা সহ আরো নানা কাযর্ক্রম পরিচালনা করছি। এরই লক্ষধরে আমাদের ক্লাবটি সমাজের জন্য কাজ করে যাচ্ছে। আমরা সমাজের সকল বিত্তবানদের সহযোগীতা কামনা করছি।

আরো পড়ুন