দেবীদ্বারে বিএনপি’র উপজেলা ও পৌর কমিটি গঠন

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা দেবীদ্বারে বিএনপির উপজেলা ও পৌর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকাল ৩ টা থেকে সন্ধা সাড়ে ৭টা পর্যন্ত ওই কমিটির কার্যক্রম চলে উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌর সভার অঙ্গ সংগঠনের ডেলিকার্ড পাপ্ত নেতাকর্মীর উপস্থিতির মধ্যে দিয়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি কুমিল্লা-৪ দেবীদ্বার জাতীয়তাবাদী দল মনোনিত সাবেক চার বার নির্বাচিত(এমপি) আজহাজ্ব ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সির নির্দেশ ও তার উপস্থিতির মধ্যে দিয়ে নিজ পৌর বাসভবনে দ্বি-বার্ষিক সম্মলনের আয়োজনের মাধ্যমে ৬ সদস্য বিশিস্ট উপজেলা ও পৌর বিএনপির সুপার সিক্স কমিটি ঘোষণা করা হয়।

ওই কমিটিতে নির্বাচন করা হয় উপজেলা সভাপতি,মোঃমনিরুল হক ভূইয়া,সিনিয়র সহ-সভাপতি মন্জুরুল আহসান মুন্সীর সহধর্মিনী বেগম মাজেদা আহসান মন্সী, সাধারন সম্পাদক মোঃগিয়াস উদ্দীন আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক কাজী মাসুদ,বর্তমান সংগঠনের নিয়মাবীধিনুসারে ২ জন কে সাংগঠনিক সম্পাদক করতে হয় এতে ১ম সাংগঠিক সম্পাদক মোঃসাহাজুদ্দীন সাজু চেয়ারম্যান, ২য় সাংগঠনিক সম্পাদক মোঃ মন্জু সরকার।

অপর দিকে ৭ই নভেম্বর পৌর বিএনপির ৯টি ওয়ার্ডের সকল নেতৃবৃন্দের সম্মতিক্রমে মোঃ নজরুল ইসলামকে সভাপতি,মোঃ মফিজুল ইসলাম(কেনু খান)সিনিয়র সহ-সভাপতি,মো:মিজান মাষ্টারকে সাধারণ সম্পাদক ও মো:জসিম উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, মো:মহসিন ও মোঃশফিউল্লাহ আখন্দ কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ সভাপতি মোঃ শাহজাহান মোল্লা ও উপজেলা প্রস্তুতি কমিটির আহবায়ক আনোয়ার হোসেন পাঠান বুলু’র সভাপতিত্বে ওই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ডা.খন্দকার মারুফ হোসেন সদস্য জাতীয় নির্বাহী কমিটি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)। বিশেষ অতিথি, হিসাবে উপস্থিত ছিলেন মোঃআক্তারুজামান সরকার, সাধারন সম্পাদক কুমিল্লা উত্তর জেলা(বিএনপি),এবিএম সিরাজুল ইসলাম -সহ-সভাপতি কুমিল্লা উত্তর( বিএনপি)।

আরও উপস্থিত ছিলেন উপজেলার বিএনপির সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম,উপজেলা বিএনপির নেতা মোঃ তাজুল ইসলাম চেয়ারম্যান, পৌর বিএনপির নেতা মোঃ সুদন ডিলার, উপজেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক শামিউল আহসান শামিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃনজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জাম নিজামী, উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃনরুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ রবিউল আউয়াল সাইফুল,পৌর যুবদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি-মোঃ আবুল বাশার প্রমুখ।

আরো পড়ুন