দেবীদ্বারে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ

‘‘মুজিব শতবর্ষ’’ উপলক্ষে আমাদের নিবেদন অনুষ্ঠান কুমিল্লা জেলার দেবীদ্বার ফয়জুননেসা ফাইন্ডেশন উদ্যোগে শনিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ কর্মসূচী ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

দেবীদ্বার ফয়জুননেসা ফাইন্ডেশন’র প্রতিষ্ঠাতা ও এমডি,এফএসিপি ডা. ফেরদৌস খন্দকার সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক ও লেখক শামীম আল আমিন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবীদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দেবীদ্বার ফয়জুননেসা ফাইন্ডেশন এর জেনারেল সেক্রেটারী মো. আবু তাহের, দেবীদ্বার প্রেসক্লাব যুগ্ন সাধারন সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল, দি রয়েল ইন্টারন্যাশনাল কলেজ’র অধ্যক্ষ মো. তোফায়েল হায়দার সহ আরো অনেকে। এদিকে প্রধান অতিথি এসময় শিক্ষার্থীদের উদ্যোশে তার বক্তব্য বলেন, তোমরা নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে ভালো কিছু অর্জন করে ভবিষ্যত প্রজন্মদের তোমরা ভালো কিছু করবে এই প্রত্যাশা ব্যক্ত করেন। এসময় দেবীদ্বার ফয়জুননেসা ফাইন্ডেশন এর পক্ষ থেকে বির্তক প্রতিযোগিতা ৬টি কলেজ ও ৬টি স্কুল অংশ গ্রহন করে এতে ৩টি করে পুরুস্কার বিতরণ এবং অসহায় প্রতিবন্ধিদের মাঝে ১০টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

আরো পড়ুন