দেশ ও জাতির উন্নয়নে যুবকদের এগিয়ে আসতে হবে – এমপি বাহার

কুমিল্লায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, দেশ ও জাতির উন্নয়নে যুবকদের এগিয়ে আসতে হবে, যে কোন দুর্যোগে যুবকরাই সামনে থেকে দেশ ও মানুষকে রক্ষা করবে।

এমপি বাহার বলেন, মাদক, সামাজিক অবক্ষয় থেকে সকল যুবকদের দূরে থাকতে হবে। তিনি বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাব শুরু থেকে দেশের যুবকরা সামনে থেকে কাজ করেছে।

সকল মানুষকে সচেতন করার পাশাপাশি মানুষের জন্য খাবার বিতরণ, ঔষধ বিতরণ, চিকিৎসা সেবা প্রদান এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের দাফন করেছে। তাই যুবকরাই দেশের আগামির ভবিষৎ।

রোববার সকাল ১১টায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল। উপস্থিত ছিলেন কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক প্রজেস কুমার সাহা, ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা বকুল, পেইজের লোকমান হাকিম। অনুষ্ঠানে নারী উদ্যোক্তা যুব সংগঠক, সমাজকর্মীদের মাঝে সহজ শর্তে ঋণের অর্থ বিতরণ করা হয়। জাতীয় যুব দিবসে কুমিল্লার শ্রেষ্ঠ উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান করনা হয়।

আরো পড়ুন