নবীন ও প্রবীন নেতা কর্মীদের নিয়ে আ’লীগের কেন্দ্র কমিটি গঠন করতে হবে – মতিন খসরু এমপি

আশিকুর রহমানঃ সাবেক আইন মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক এক্সকিউটিব কমিটির চেয়ারম্যান সিনিয়র আইনজীবী আবদুল মতিন খসরু এম,পি গত ১৪ সেপ্টেম্বর বিকালে ব্রাহ্মনপাড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ব্রাহ্মনপাড়া সদরের কেন্দ্র কমিটি গঠন করা নিয়ে প্রধান অতিথি হিসেবে দলীয় নেতাকর্মীদের বলেন নবীন ও প্রবীন নেতা কর্মীদের নিয়ে আওয়ামীলীগের কেন্দ্র কমিটি গঠন করতে হবে।

তিনি আরো বলেন মহিলা ভোটারদের নিয়ে বাড়ীয় বাড়ীয় যাইয়া মহিলাদের নিকট আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলতে হবে। এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে রাষ্ট্রিয় ক্ষমতায় পুনরায় আনতে হবে। তিনি বলেন আমরা ক্ষমতায় থাকতে ব্র্হ্মানপাড়া বুড়িচং উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, রাস্তা ঘাট স্কুল কলেজ সহ সকল কিছুর উন্নয়ন করেছি।

সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মনপাড়া উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, পরিচালনা করেন ব্রাহ্মনপাড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মনিরুল হক। উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ জমির হোসেন ঠিকাদার, থানা যুগলীগের যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম , এডভোকেট মাহাবুবুর রহমান, থানা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, থানা শ্রমীকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সর্দার, থানা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পি, আবুল কাশেম মেম্বার,হাবিবুর রহমান, বশির মেম্বার, আবদুল জলিল মেম্বার, রশিদ মেম্বার, আলী আহাম্মদ মেম্বার, জজু মুহুরী, শামীম হোসেন মনির প্রমুখ।

আরো পড়ুন