‘নৌকা যার আমরা তার’ স্লোগানে উপজেলা চেয়ারম্যান কাইয়ুম খসরুর গণসংযোগ

মো. নাজিম উদ্দিনঃ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন আসন্ন একাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা৩ (মুরাদনগর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু। বুধবার বিকেলে উপজেলার যাত্রাপুর, বিষ্ণুপুর, মোচাগড়া ও আমপালে এই গনসংযোগ করেন তিনি। এসময় জনসাধারনের মাঝে লিফলেট বিতরনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।

তিনি জনসাধারনের উদেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিবে আমরা সবাই তার পক্ষে কাজ করবো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে তা এখন সারা বিশ্বে রোল মডেল, উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এসময় তিনি আরো বলেন ‘‘নৌকা যার, আমরা তার’’। তিনি উপজেলার আমপালে সুয়াবাবা ধামতীপুরী আউলিয়া(রঃ) মাজারে ওরশ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুরাদনগরবাসীর জন্য মোনাজাতের মাধ্যমে দোয়া করেন।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য তরিকুল ইসলাম দিপু, উপজেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিমুল বিল্লাল, কুমিল্লা উত্তরজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য আরিফুল ইসলাম শাহিন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবুল কালাম আজাদ, যাত্রাপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক সেলিম ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান সোহাগ, আকুবপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি খালেদ হাসান বাদল, শ্রমিকলীগ নেতা পারভেজ সরকার, প্রমুখ। এছাড়া আ’লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন