প্রবাসী ছেলেকে আনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় পুড়ে ছাই হলো মা-বাবা

আকবর হোসেনঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই এলাকায় একটি মাইক্রোবাসের পেছনে কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন চারজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মিরসরাইয়ের নিজামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, নিহতদের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে। নিহতরা হলো আবদুর রহমান (৭০) ও বিবি কুলসুম বেগম (৬০)। নিহত ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। ছেলে স্বপন মিয়া দুবাই থেকে বাড়িতে আসবে। তাকে গাড়ি নিয়ে আনতে গেছে আবদুর রহমান ও বিবি কুলসুম বেগম। প্রবাসী ছেলেকে আনতে গিয়ে পুড়ে ছাই হলো মা-বাবা।

মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা রবিউল হোসেন জানান, সকালে মাইক্রোবাসটি মিরসরাই থেকে চট্টগ্রামে যাচ্ছিল। পথে মিরসরাইয়ের নিজামপুর এলাকায় একই দিকে আসা একটি কাভার্ডভ্যান পেছন থেকে সজোরে ওই মাইক্রোবাসটিতে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয় এবং দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছেন চারজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা। মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়া রাশেদ, মালেক, হাসান ও আবুল কালামকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় নিহতের বাড়িতে শোকের মাতম বইছে।

আরো পড়ুন