প্রেস ইউনিটি (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) এর আয়োজনে সংবর্ধনা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা বুড়িচং- ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদেরকে সংবর্ধনা প্রদান করলো সাংবাদিক সংগঠন বুড়িচং- ব্রাহ্মণপাড়া প্রেস ইউনিটি। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিদের ফুল ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়েছে।

শুক্রবার বিকেল তিনটায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করা হয়। অনুষ্ঠানে আগত অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় প্রেস ইউনিটির সকল সদস্যবৃন্দ । ফুলের শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং- ব্রাহ্মণপাড়া প্রেস ইউনিটের সভাপতি ও দৈনিক বুড়িচং ব্রাহ্মণপাড়ার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ আহাম্মদ লাভলুু। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মধ্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড.আবদুল মমিন ফেরদৌস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, বুড়িচং থানার ওসি ( তদন্ত) মোঃ সাফায়েত হোসেনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার। ব্রাহ্মণপাড়া উপজেলার ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, বুড়িচং- ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আল আমিন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও অন্যান্য অতিথিবৃন্দ।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া ইউনিটের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আবু মুছা ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল হক বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু তাহের পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি।

অনুষ্ঠানের সার্বিক সমন্বয় করেন সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক জাকির হোসেন, উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আরো পড়ুন