বঙ্গবন্ধু ছিলেন আছেন এবং থাকবেন : পরিকল্পনামন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন, আছেন এবং থাকবেন। তার আদর্শ ও কর্মের মাধ্যমে এদেশে এবং বিশ্বে তিনি বেঁচে আছেন চিরকাল।

তিনি বলেন, যারা মানুষের জন্য কাজ করেন তারা কখনো হারিয়ে যান না। বঙ্গবন্ধু মানুষের জন্য কাজ করেছেন। তিনি কখনো হারাবেন না। বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে যারা দেশকে পিছিয়ে দিতে চেয়েছিল তাদের স্বপ্ন বাস্তবায়ন হয়নি, কখনো হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশের কাতারে এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত ২০টি দেশের মধ্যে স্থান করে নেবে।

বুধবার দুপুরে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে রেলমন্ত্রী মুজিবুল হক উপস্থিত ছিলেন। এ সময় রেলমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে দেশের উন্নয়ন সম্ভব। একমাত্র শেখ হাসিনাই পারেন দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে। জাতির জনকের অসমাপ্ত কাজ ও স্বপ্নগুলো সফল করতে হবে। সে জন্য নতুন প্রজন্মকে হাল ধরতে হবে। ঘরে ঘরে গিয়ে উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে পারলেই এদেশ অর্থনৈতিক সমৃদ্ধি লাভ করবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার, সাবেক এমপি জোবেদা খাতুন পারুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতনসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন