বিরল রোগে আক্রান্ত দীপককে চিকিৎসা সহায়তা দিয়েছে জাগ্রত মানবিকতা

দেলোয়ার হোসেন জাকিরঃ বিরল রোগে আক্রান্ত কুমিল্লা মর্ডান হাই স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্র দীপক কুমার দাসকে চিকিৎসা সহায়তা দিয়েছে সেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা ও কুমিল্লা মর্ডান হাই স্কুল।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা মর্ডান হাই স্কুলের প্রধান শিক্ষক মমতাজ বেগমের কক্ষে অসুস্থ দীপকের পিতা জন্টু কুমার দাসের হাতে নগদ ২ লক্ষ ২৬ হাজার টাকা তুলে দেন কুমিল্লা মর্ডান হাই স্কুলের সভাপতি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, জাগ্রত মানবিকতার চেয়ারম্যান তাহছিন বাহার সূচনা। এই সময়ে কুমিল্লা মর্ডান হাই স্কুলের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

জাগ্রত মানবিকতার চেয়ারম্যান তাহছিন বাহার সূচনা জানান, বিরল রোগে আক্রান্ত অসুস্থ দীপক কুমার দাসের কথা জানতে পেড়ে তার চিকিৎসা সহায়তার উদ্যেগ নেন সূচনা। অসুস্থ দীপক কুমিল্লা মর্ডান হাই স্কুলে সপ্তম শ্রেনীর ছাত্র একথা জানতে পেড়ে সূচনা কথা বলেন মর্ডান হাই স্কুলের সভাপতি আরফানুল হক রিফাত এর সাথে।

পরে জাগ্রত মানবিকতা ও কুমিল্লা মর্ডান হাই স্কুল একসাথে দীপকের চিকিৎসার জন্যে প্রধান কৃত অর্থ সংগ্রহ করেন। এর মধ্যে স্কুলের দীপকের সহপাঠী ছাত্র ছাত্রীবৃন্দ ও শিক্ষকরা ও সহায়তা করেছেন।

আরো পড়ুন