বুড়িচংয়ের ওসি প্রত্যাহারে নির্বাচন কমিশনের চিঠি

নিজস্ব প্রতিবেদকঃকুমিল্লার বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ^াসকে আজ ২৭ মার্চ এর মধ্যে বুড়িচং থানা থেকে অপসারণের জন্য নির্বাচন কমিশনালয় থেকে আইজিপি বরাবর চিঠি দিয়েছে । গতকাল মঙ্গলবার বিকেলে চিঠি দেওয়ার বিষয়টি স্বীকার করেন নির্বাচন কমিশন অফিস সুত্র।

জানা যায়,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা বুড়িচং উপজেলায় চেয়ারম্যান পদে আ’লীগ থেকে নৌকা প্রতীকে আহ্বায়ক এড. আবুল হাসেম খান প্রার্থী। একই পদে উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আখলাক হায়দার স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। এঅবস্থায় দু’প্রার্থীর নেতা-কর্মীদের মাঝে বেশ কিছুদিন ধরে উত্তেজনা বরাজ করছে। এদিকে নির্বাচনে আ’লীগের বিরুদ্ধে এবং নৌকার প্রার্র্থীর নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় আ’লীগ দলীয় প্রার্থী এড আবুল হাসেম খান প্রায় এক সপ্তাহ আগে ভারপ্রাপ্ত কর্মকর্তার অপসারন চেয়ে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছিলেন। গতকাল মঙ্গলবার বিকেলে নির্বাচন কমিশন থেকে সহকারী সচিব নুর-নাহার ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি পুলিশের মহাপরিদর্শক বরাবরে পাঠানো হয়।

যাতে আজ ২৭ মার্চ এর মধ্যে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ^াসকে প্রত্যাহার করার নির্দেশ দেওয়া হয়। বিষয়টি জানতে চাইলে ওসি আকুল চন্দ্র বিশ^াস বলেন,এসংক্রান্ত কোন চিঠি এখনো (রাত ৮ টা) আমি পাইনি।

আরো পড়ুন