বুড়িচংয়ের রামপুরে জুয়া খেলায় বাঁধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, আহত-৩

কুমিল্লার বুড়িচং উপজেলার রামপুর এলাকায় জুয়া খেলাসহ অন্যান্য অনৈতিক কাজে বাঁধা দেওয়ার ঘটনায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে ৩ জন আহত হয়। এসময় বাড়ি-ঘর ভাঙ্গচুরসহ নগদ অর্থ ও মূল্যবান মালামাল লুটে নেয়।

ক্ষতিগ্রস্ত পরিবারের লিখিত অভিযোগ থেকে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা (দঃ) ইউনিয়নের রামপুর উত্তরপাড়ায় একই এলাকার কিছু লোক জুয়া খেলে সামাজিক পরিবেশ নষ্ট করায় ওই গ্রামের রফিকুল ইসলামের দু’সন্তানসহ অন্যান্যরা বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মৃত জাফর আলীর ছেলে মনিরুল ইসলাম এর নেতৃত্বেগত ১৭ এপ্রিল বিকেল আনুমানিক ৪ টায় ৭/৮ জনের একটি দল দা,ছেনি,রড,লাঠিসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা রফিকুল ইসলাম তার দু’ছেলে মেহেদী হাসান ও ছাব্বির আহমেদকে কুপিয়ে এবং চেইন দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। একই সময় সন্ত্রাসীরা বাড়িঘর কুপিয়ে এবং রফিকুলের স্ত্রীর গলায় থাকা আধা ভরি ওজনের স্বর্নের চেইন,ড্রয়ারে থাকা নগদ ২৭ হাজার টাকা,মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর কুমিল্লার ২ নং আমলী আদালতে মেহেদী হাসান বাদী হয়ে ৫ জনের নামউল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামী করে একটি মামলা রুজু করেছে।

এব্যাপারে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এসআই তদন্তকারী কর্মকর্তা এনামুল হক জানান,বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন