বুড়িচংয়ে আন্তঃজেলা সিএনজি অটোরিক্সা চোর চক্রের মুল হোতা সহ গ্রেপ্তার-২

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই শাহিন কাদিরের নেতৃত্বে এএসআই জহির ও সঙ্গীয় ফোর্স সহ আন্তঃজেলা সিএনজি অটো চোর চক্রের মুল হোতা সহ দুই সদস্য গ্রেপ্তার।

বৃহস্পতিবার রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ময়নামতি ইউনিয়ন এলাকার নাজিরা বাজার লাকী ম্যানশন এর সামনে থেকে একটি চোরাই সিএনজি অটোরিক্সা সহ তাদের আটক করে পুলিশ।

আন্তঃজেলা সিএনজি অটোরিক্সা চোর চক্রের হোতা বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর গ্রামের সামসুল হকের ছেলে হাসান (২৩) এবং একই এলাকার ওমর ফারুক ফিরোজ মিয়ার ছেলে সাইফুল ইসলাম রিয়াদ (২২)।

দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই শাহিন কাদির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় নাজিরা বাজার মহাসড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আটকৃতদের সাথে থাকা চোরাই সিএনজি যার রেজিষ্ট্রেশন নং কুমিল্লা থ-১১-৯৯০৩ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকৃতদের সহযোগী ও চোর চক্রের অপর দুই সদস্য পালিয়ে যায় ।

অনুসন্ধানে জানা যায়,আসমীরা আন্তঃজেলা চোর চক্রের সঙ্ঘবদ্ধ একটি দল। জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজি ও অটোরিক্সা চুরি ও ছিনতাই করে বেচাকেনা করে। আটককৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে এবং বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো বলেও জানায় । তবে সাথে থাকা পলাতক অপর দুই আসামীর নাম এখনো জানা যায় নি। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞেসাবাদ করলে চক্রের অন্যান্য সদস্যদের বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এএসআই জহিরুল ইসলাম বাদী হয়ে এবিষয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন