বুড়িচংয়ে উপজেলা চেয়ারম্যান গনদেরকে বিদায় ও বরণ অনুষ্ঠান

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধিঃ শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে বুড়িচং উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন, অডিটরিয়াম উদ্বোধন এবং উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান গনদেরকে বিদায় ও বরন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নব-নির্মিত অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. আব্দুল মতিন খসরু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ থেকে বুড়িচং উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের ঘুষ খাওয়া সম্পূর্ণ বন্ধ এবং হারাম। যারা ঘুষ খেতে চান তারা এ উপজেলা থেকে বদলী হয়ে অন্যত্র চলে যান মান সম্মান নিয়ে। তিনি আরো বলেন আমাদের সকল উন্নয়নের কেন্দ্র বিন্দু হলো ইউনিয়ন পরিষদ এবং এখন উন্নয়ন ইউনিয়ন পরিষদে সরাসরি যাচ্ছে। উপজেলা পরিষদ ইউনিয়ন পরিষদের উন্নয়ন এবং বিভিন্ন কর্মকান্ডগুলো সুষ্ঠুভাবে বন্টন করে দিবে।

এছাড়া আরো বলেন উপজেলা পরিষদ নির্বাচনে বি.এন.পি. না আসায় আওয়ামীলীগ থেকে নির্বাচন করতে হচ্ছে উভয়কে। নির্বাচন করতে গিয়ে আমাদের উভয়ের মাঝে তর্ক বিতর্ক মন কষাকষি হয়েছে। এর জন্য আমরা সকল ভেদাভেদ এবং অতিতকে ভুলে গিয়ে এক হয়ে কাজ করতে হবে।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং পরিচালনা করেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী। অনুষ্ঠাননে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ মিজানুর রহমান, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুস সালাম, ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মনপাড়া পেশাজীবী কল্যান সমিতির সেক্রেটারী লায়ন ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন, প্রকৌশলী জিহান আল তুহিন, আলহাজ¦ অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, উপজেলা নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার। আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতনা দাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ, পীরযাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ জাকির হোসেন জাহের, ষোলনল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম, ভারেল্লা উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রহমান রব, মোকাম ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক, রাজাপুর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুল করিম, সমাজসেবা কর্মকর্তা মোঃ শহিদুর রহমান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাইদুল মোর্শেদ মোরাদ প্রমুখ। এসময় উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন