বুড়িচংয়ে গোমতী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

মো. জাকির হোসেনঃ কুমিল্লায় গোমতী নদী থেকে খোরশেদ আলম (৩৮) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে জেলার বুড়িচং থানা পুলিশ গোমতী নদীর মালাপাড়া এলাকা থেকে ওই লাশ উদ্ধার করে। নিহত খোরশেদ আলম একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত শুক্রবার রাতে একই উপজেলার মালাপাড়া গ্রামের আবুল বাশার ও সালাহ উদ্দিন তাদের ঘনিষ্ঠ বন্ধু খোরশেদ আলমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেই থেকে সে নিখোঁজ ছিল। বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, গতকাল রোববার পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে নিখোজের বিষয়টি অবহিত করার পর তাদের তথ্য মতে নিহতের বন্ধু আবুল বাশার ও সালাহ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য রবিবার দুপুরে আটক করা হয়।

আটকৃতদের তথ্যমতে গতকাল রোববার সন্ধ্যায় দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর আবু ইউসুফ ফসিউজ্জামান, এস আই ইকতার মিয়া গোমতী নদীর ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া এলাকা থেকে নিহত খোরশেদ আলমের লাশ উদ্ধার করা হয় এবং গোমতীর চরের একটি ঝোপ থেকে নিহতের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও জ্যাকেট উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ফাঁড়ীতে আনা হয়েছে। সোমবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্ত করা হবে।

আরো পড়ুন