বুড়িচংয়ে ছাত্রী উক্ত্যক্তে বাঁধা দেয়ায় কলেজ শিক্ষককে পিটিয়ে আহত

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচংয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রী উক্ত্যক্ত করার সময় বাঁধা দেয়ার জের ধরে কলেজ শিক্ষককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে ইভটিজাররা। এ ঘটনায় অহত কলেজ শিক্ষক বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে ও আহত কলেজ শিক্ষক সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলা সদরের ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজি’তে তিন বছর ধরে মোঃ দেলোয়ার হোসেন (২৫) নামে এক শিক্ষক ট্রেড ইন্সট্রাক্টর, রেফ্রিজারেশন এন্ড এয়ারকন্ডিশনিং পদে চাকুরী করে আসছে। বেশ কিছুদিন ধরে ওই কলেজের প্রাক্তন ছাত্র মোঃ সোহাগ (২০), তোফায়েল আহাম্মেদ (২০), তাদের দুই সঙ্গী আনোয়ার হোসেন (১৯), হৃদয় (২০)’কে সাথে নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রীদের সাথে খারাপ আচরন সহ উক্ত্যক্ত করে আসছিল। এ বিষয়টি শিক্ষক দেলোয়ার হোসেনের নজরে আসলে তিনি কলেজ প্রধানের সহযোগীতায় তাঁদের বাঁধা প্রদান করেন ও কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে নিষেধ করেন। এতে তাঁরা শিক্ষককে দেখে নেয়ার হুমকী প্রদান করে চলে যায়।

শনিবার সন্ধ্যায় ওই শিক্ষক উপজেলা মসজিদে মাগরিবের নামাজ আদায় করে কলেজ সংলগ্ন বাসায় আসার সময় উপরোক্ত ইভটিজাররা তাঁর উপর অতর্কিত হামলা চালায়। এসময় কলেজ শিক্ষককে লোহাররড, হকিষ্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। তাঁদের এলোপাথারী পিটুনিতে শিক্ষক দেলোয়ারের বাম হাত ভেঙ্গে যায়। আহত শিক্ষকের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ইভটিজাররা পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার পর কলেজের অন্যান শিক্ষকরা বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনি আইনী ব্যবস্থা নেয়ার জন্য বলেন। ঘটনার পরদিন আহত শিক্ষক বাদী হয়ে উপরোক্ত চার ইভটিজারের নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং ৫। বর্তমানে আহত কলেজ শিক্ষক কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আরো পড়ুন