বুড়িচংয়ে পুলিশের অভিযানে ১৩ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

শনিবার সকালে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান যে শনিবার সকালে বুড়িচং থানার এস আই বিনোদ দস্তগীর, এ এস আই মোঃ অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর বাজার গোমতী ব্রীজ এলাকায় অভিযান চালায়। এসময় একটি যাত্রীবাহী অটোরিকশা সিএনজিতে পুলিশ গোমতী ব্রীজের উপর তল্লাশি চালিয়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করে তখন সিএনজিতে থাকা দুই মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদের কে পিছন থেকে ধাওয়া করে তাদের অাটক করে থানায় নিয়ে আসে।

আটক কৃতরা হলো জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার শশীদল ইউনিয়ন এর নারায়ন পুর গ্রামের বড়বাড়ির আনিছুর রহমানের ছেলে তারিকুল ইসলাম (২০),বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাগিলাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে সমুন মিয়া।(২১)। শনিবার দুপুরে বুড়িচং থানা পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করে । আটক মাদক ব্যবসায়ীদের বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোটের মাধ্যমে জেল প্রেরন করা হয়।

আরো পড়ুন