বুড়িচংয়ে বাস চাপায় এক পল্লী চিকিৎসকের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোর পাই মেইল গেইট এলাকায় শনিবার রাত ৯ টায় সড়ক পারাপারের সময় ইউনিক পরিবহন সার্ভিসের একটি যাত্রীবাহি বাস রঞ্জিত নামের এক পল্লী চিকিৎসক কে চাপা দিলে ঘটনাস্থলে মৃত্যু হয়।

পুলিশ ও স্হানীয় সূত্র জানায় শনিবার রাত ৯টায় ঢাকা-চট্টগ্রাম কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই মেইল গেইট এলাকায় সড়ক পারাপারের সময় স্হানীয় পল্লী চিকিৎসক কে চট্টগ্রাম গামী একটি ইউনিক পরিবহন সার্ভিসের একটি যাত্রীবাহি বাস চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্হানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করার সময় দেখেন তিনি ঘটনাস্থলে মারা গেলেন। নিহত পল্লী চিকিৎসক হল উপজেলার কাকিয়ায় চর গ্রামের সনাতন দত্তের ছেলে রঞ্জিত দত্ত(৬০)। তিনি রাতে জেলার চান্দিনা উপজেলার সাহা পাড়া গ্রাম থেকে নিজ মেয়ে কে দেখে বাড়ী ফেরার পথে সড়ক পারাপারের সময় এই দূর্ঘটনা ঘটে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ মাহাবুবুর রহমান বলেন খবর পেয়ে ঘটনা স্হলে পুলিশ পাঠানো হয়েছে। ততক্ষণে মৃত্যু ব্যক্তির লোকজনের লাশ নিয়ে বাড়ি চলে যান। রোববার দুপুর সাড়ে ৩ টা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করেনি।

আরো পড়ুন