বুড়িচংয়ে মাসিক আইন শৃংখলা ও সমন্বয় কমিটির সভা

বুড়িচং প্রতিনিধিঃ বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন শৃংখলা ও সমন্বয় কমিটির আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া আফরিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রত্মা দাশ,বুড়িচং থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে,শংকুচাইল বিজিবি ক্যাম্প এর সুবেদার মো:করিম উল্লাহ।

আরো বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও মেডিকেল অফিসার ডা. মুজিবুর রহমান ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ শহীদুল করিম,উপজেলা শিক্ষা অফিসার রওশনারা বেগম,উপজেলা প্রকৌশলী জিহান আল তুহিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মোস্তফা মাইদুল মোর্শেদ মুরাদ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা শহীদুর রহমান খাঁন,মৎস্য কর্মকর্তা সফিকুল ইসলাম,পল্লী উন্নয়ন কর্মকর্তা কাজী সফিকুল ইলাম,সমবায় কর্মকর্তা এম হারুনুর রশিদ,খাদ্য কর্মকর্তা গিয়াস উদ্দিন পাটুয়ারী,নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আতাউর হক, পি আই ও কার্যালয়ের ইঞ্জিনিয়ার এম জাহাঙ্গীর আলম ,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার এম রেজাউল করিম,পীরযাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ মো: জাকির হোসেন জাহের,বুড়িচং সদর ইউপি চেয়ারম্যান আলহাজ মো: শাহ আলম,ভারেল্লা উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ মো: আব্দুর রহমান রব,রাজাপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ,বাকশীমূল ইউপি চেয়ারম্যান মো: আব্দুল করিম,মোকাম ইউপি চেয়ারম্যান মো: ফজলুল হক মুন্সী,ময়নামতি ইউপি চেয়ারম্যান লালন হায়দার ,ভারেল্লা দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো: শাহ কামাল,বাকশীমূল ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: লিটন রেজা ,ষোলনল ইউপি প্যানেল চেয়ারম্যান মো: সেলিম হোসেন মোল্লা,বাজার কমিটির যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ পেপার,সমর মিত্র চৌধুরী। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব, সদস্য,সিএনজি চালক সমিতির নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা অভিযোগ করে বলেন কুমিল্লা থেকে বুড়িচং- ব্রাহ্মনপাড়া এবং ব্রাহ্মনপাড়া থেকে বুড়িচং –কুমিল্লা গামী যাত্রীবাহী সিএনজি চালকরা ২০ -৩০ টাকা এবং ৩০ -৪০ টাকার ভাড়া ৪০ -৫০টাকা এবং ৮০-১০০টাকা ভাড়া দিনের যেকোন সময় কারনে অকারনে গলা কাটা ভাড়া আদায় করছে। এছাড়া প্রতিদিন সন্ধ্যার পর থেকে কুমিল্লা শাসনগাছা থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা চালকদের এক ধরনের নিয়মে পরিনত হয়েছে। সিএনজি চালকদের হাতে এই সড়কের সকল শ্রেনীর যাত্রীরা জিম্মি হয়ে পড়েছে।এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা যাত্রী সাধারন ।

আরো পড়ুন