বুড়িচংয়ে ময়নামতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা ৩-৪ জন আহত

বুড়িচং প্রতিনিধিঃ মঙ্গলবার কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ঝুমুর গ্রামে দুই পরিবারে মধ্যে তুচ্ছ ঘটনা ও জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সোহেল ও রানা নামের দুই সহধর প্রতিপক্ষ নাছিমা আক্তারের লোকজনের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে ৩-৪ জনকে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আহত নূরুন্নাহার জানান যে উপজেলার ময়নামতি ইউনিয়নের ঝুমুর গ্রামের প্রতিপক্ষ মৃত-শরাফত আলীর দুই ছেলে সোহেল (২৬)ও রানা (২২)তাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে।মঙ্গলবার সকালে একই বাড়ীর রফিকুল ইসলামের মেয়ে নাছিমা আক্তার(৩৫) রান্নাবান্না করার জন্য চুলায় গেলে এসময় সোহেলের বোন মৃত-শরাফত আলীর মেয়ে রোজিনা আক্তারের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে তর্কবির্তক ঘটে।এঘটনাকে কেন্দ্র করে রোজিনা তার ভাইদেরকে ফোন করে বাড়ীতে এনে বিষয়টি জানায়।এসময় সোহেল ও রানা আরো ৩-৪ জন দেশীয় অস্ত্র দা-ছেনি লাঠি নিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে ৩-৪জনকে মারাত্মক ভাবে আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।আহতরা হল নূরুন্নাহার (৫৫)স্বামী রফিকুল ইসলাম,দুই মেয়ে নাছিমা আক্তার(৩৫),তাছলিমা আক্তার(৩০) ।

এঘটনায় ৪জনকে নামীয় ও ২-৩জনকে অজ্ঞাত আসামী করে বুড়িচং থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন