বুড়িচংয়ে ময়নামতি ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধিঃ সোমবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের উদ্যোগে আগামী ২০১৯-২০ ইংরেজি সালের অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয় ইউনিয়ন পরিষদের মাঠে। এতে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোঃ লালন হায়দার এবং বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মো; আব্দুল কুদ্দুস সোহেল।

আগামী অর্থ বছরের জন্য সম্ভাব্য বাজেট ধরা হয় ১ কোটি,৩১লাখ,১৯ হাজার,৯ শত৯২ টাকা আর রাজ্ব খাতে ধরা হয়েছে ২৮ লাখ৭৭ হাজার, ৯ শত,৯২ টাকা,উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১ কোটি,২ লাখ ৪২ হাজার টাকা, আয় ধরা হয়েছে।,৪০ দিনের কর্মসচিতে৫০ লাখ৭২ হাজার সর্বোচ্চ আয়, এলজিএসপি থেকে আয়২৪ লাখ টাকা। সর্বোচ্চ ব্যয় হল যোগাযোগ খাতে ৫১লাখ ৪২ হাজার টাকা।পয়নিস্কাশন ওবজ্য ব্যবস্হপনায় ২৫ লাখ আরও শিক্ষা খাতে ৩ লাখ টাকা। উদ্ধৃত৭ হাজার ৭ শত ৮৪ টাকা। সর্বোচ ব্যয় হল১ কোটি,৩১ লাখ,১২ হাজার৷ ২ শত টাকা।

উপস্থিত ছিলেন ময়নামতি সাহেবের বাজার কমিটির সাবেক সভাপতি আবুল হোসেন সওদারগর,বর্তমান কমিটির সভাপতি মোঃ খোরশেদ আলম, প্রধান শিষক ফরিদা ইয়াসমিন,ইউপি সদস্য যথাক্রমে আবুল হাসেম, সামিউল আহসান শিপন আবুল হোসেন,জসিম উূ্দিন,মোঃ দেলোয়ার হোসেন মৃধা,নজরুল ইসলাম,আবুল আবুল বাশার,শিউলি আক্তার,উম্মে কিলসুম ও পারভীন আক্তার প্রমুখ।

আরো পড়ুন