বুড়িচংয়ে সড়কে দুর্ধর্ষ ডাকাতি, মোটরসাইকেল নগদ টাকা লুট

ডেস্ক রিপোর্টঃ সোমবার দিবাগত রাত সাড়ে ৯ টায় কুমিল্লার বুড়িচং – আরাগ আনন্দ পুর – সাদক পুর সড়কে এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা এসময় এনামুল হক নামের এক মোটর সাইকেল আরোহীকে অস্ত্রের মুখে মুখে সড়ক অবরোধ করে হাত পা মুখ বেধে নগদ টাকা, মোটরসাইকেল, মোবাইল ফোন নিয়ে যায় এবং তাকে মারধর করে মারাত্ম আহত করে।

ডাকাত কবলিত এনামুল হক বলেন তার কুমিল্লা মহানগরীর রেইস কোর্স এলাকায় দোকান থেকে রাতে বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর গ্রামের বাড়ি ফিরে যাচ্ছি। বুড়িচং উপজেলা সদর থেকে সোম বার রাত সাড়ে ৯ টায় এনামুল হক মোটর সাইকেল যোগে বুড়িচং – আরাগ আনন্দ পুর – সাদক পুর সড়কের ফিসারী সংলগ্ন এলাকায় পৌছলে ৫-৭ জন মুখোশ ধারী শস্ত্র ডাকাত দল সড়ক অবরোধ করে তাকে মারধর করে হাত পা বেধে ফেলে।

এ সময় ডাকাত দল তাকে সঙ্গে থাকা মোটর সাইকেল, নগদ ২০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন লুট করে নেয়। ডাকাতরা তাকে মারধর করে মারাত্মক ভাবে আহত করে। এনামুল হক রাত সাড়ে ১০ টা পর্যন্ত বাড়ি ফিরে না যাওয়ায় তার আব্দুস সালাম স্হানীয় লোকজন নিয়ে আসলে ডাকাতরা তাকে ফেলে পালিয়ে যায়। এসময় এনামুল হক আত্ম চিৎকার করলে পুকুরের ঝুপ থেকে হাত পা মুখ বাধা অবস্থায় উদ্ধার করে। মঙ্গল এনামুল হক বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ ব্যপারে বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন এঘটনায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশি তদন্ত চলছে। মালা মাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্চি।

আরো পড়ুন