বুড়িচংয়ে ৩৮ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার কুমিল্লা -বাগড়া সড়কের শংকুচাইল পাঁচওরা হিন্দুরী ব্রীজ পাশে অবস্হান নেয়। এসময় ওই এলাকার হিন্দুরী ব্রীজের দক্ষিণ পাশে শ্মাশানের সামনে একটি পিকআপে গাঁজা ভর্তি বস্তা ঊঠানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে, তখন পিছন থেকে ধাওয়া করে এক জন কে আটক করে এবং ৩৪ কেজি গাঁজা উদ্ধার করে।

অপর দিকে শনিবার দুপুরে থানার একই টিম একই এলাকার চৌধুরী ব্রীজ এলাকায় যাত্রী বাহী সিএনজি তল্লাশি করে ২ কেজি গাঁজা সহ এক জন কে আটক করে। উভয় ঘটনায় থানায় পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের রোববার বিকালে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান শনিবার দিবাগত রাত ৪.২০ মিনিটে রাত্রি কালিন টহল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাঁজা পাচারের জন্য মজুদ করা হচ্ছে গাঁজা। থানার এস অাই বিনোদ দস্তগীর, এ এস আই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ কুমিল্লা -বাগড়া সড়কের বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর শংকুচাইল হিন্দুরী ব্রীজের দক্ষিণ পাশে শ্মাশানের সামনে গাঁজা ভর্তি বস্তা মজুদ করে একটি পিকআপে উঠানোর চেষ্টা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে তখন পুলিশ পিছন থেকে ধাওয়া করে এক জন কে আটক করে।এসময় ৩৪ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী হলো বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর পাচওড়া হাজী বাড়ীর মোঃ মানিক মিয়ার ছেলে মোঃ আরিফুর রহমান (২৬)।

অপর দিকে শনিবার বেলা ১১.৪৫ মিনিটে থানার এস আই বিনোদ দস্তগীর, এ এস আই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে একই ইউনিয়নের একই সড়কের চড়ানল চৌধুরী ব্রীজ এলাকায় যাত্রী বাহী সিএনজিতে তল্লাশি করে ২ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাদক ব্যবসায়ীরা হলো জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার দক্ষিণ শশীদল গ্রামের নাছির উদ্দীনের ছেলে রাকিব (১৭) ও একই উপজেলার শশীদল ইউনিয়ন এর বেগমাবাদ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আকরাম (১৬)। উভয় ঘটনায় বুড়িচং থানা পুলিশ বাদি হয়ে পৃথক পৃথক দুটি মামলা দায়ের করে।

আরো পড়ুন