ব্রাহ্মণপাড়া থানা ওসির বিদায়, নতুন ওসির বরণ

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আইন-শৃংখলার কাজে নিয়োজিত থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ এর বদলী জনিত কারণে এবং নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কাজী নাজমুল হকের যোগদান উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় থানা কমপ্লেক্স মিলনায়তনে অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে এসআই আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা।

উপস্থিত ছিলেন বিদায়ী ওসি আজম উদ্দিন মাহমুদ, নবাগত ওসি নাজমুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাস্টার, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাস্টার ও গিয়াস উদ্দিন মুহাম্মদ, দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সৈয়দ আহমদ লাভলু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আলিম খান, সেক্রেটারি ইসমাইল নয়ন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মদ ও সাংবাদিক আনোয়ারুল ইসলাম, অ্যাডভোকেট মোঃ শাহজাহান, সাংবাদিক সৌরভ মাহমুদ হারুন, সাংবাদিক অপু খান চৌধুরী, সাংবাদিক রেজাউল হক শাকিল, সাংবাদিক আতাউর রহমান, ইউপি সদস্য আলী আহমদ মেম্বার ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান শাহীন খান মেম্বারসহ পুলিশের সকল কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী ওসি’র বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং নবাগত ওসিকে আইন-শৃঙ্খলা রক্ষায় সার্বিক সহযোগিতা করা হবে বলে আশ্বস্ত করেন। অনুষ্ঠান শেষে বিদায়ী অফিসার ইনচার্জকে ক্রেস্ট ও উপহার সামগ্রী এবং নবাগত অফিসার ইনচার্জকে ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

আরো পড়ুন