ব্রাহ্মণপাড়ায় ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৩ জন গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ ও বিজিবি পৃথক পৃথক অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ইয়াবা ট্যাবলেট সহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের থানার এস আই তীথংকর দাশ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা শিদলাই ইউনিয়নের লাড়–চৌ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ঐ এলাকা থেকে সুলতান মিয়ার ছেলে ৫ মাসের বিনাশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মনিরুজ্জামানকে গ্রেফতার করে। অপর দিকে একই দিনে উপজেলার শশীদল বিওপির ৬০ বর্ডার গার্ড ব্যাটালিয়ান বিজিবির হাবিলদার মোঃ ফারুক হোসেন নিজস্ব গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আশাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ঐ এলাকা থেকে কুমিল্লা কোতয়ালী থানার মোঃ জাফরের ছেলে মোঃ সাগর (২৩) কে ১৯৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। এছাড়াও বিজিবি সদস্যরা একই দিনে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর প বটি এলাকার মোঃ মাসুম (৩৪) কে ৪১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। পরে শশীদল বিওপির বিজিবির হাবিলদার মোঃ ফারুক হোসেন বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় ২টি মাদক আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের থানা পুলিশের নিকট সুপর্দ করে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতের গতকাল বুধবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন