ব্রাহ্মণপাড়ায় দুই সন্তানের জননীর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ সংসারের অভাব অনটন নিয়ে স্বামীর সাথে অভিমান করে কেরির বড়ি খেয়ে দুই সন্তানের এক জননী আতœহত্যা করেছে।

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কুন্দুঘর গ্রামে এ ঘটনা ঘটে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরন করেছে পুলিশ। এব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর পূর্বপাড়া গ্রামের মৃত সামসুল হক মাষ্টারের ছেলে হার্ডওয়ার দোকানের কর্মচারী আবদুল্লাহ আল মুহিতের সাথে বুড়িচং উপজেলার শুভারামপুর গ্রামের রাবেয়া বেগম (২৭) এর সাথে ইসলামী শরিয়া মোতাবেক গত ৭ বছর পূর্বে বিয়ে সম্পন্ন হয়। দাম্পত্য জীবনে তাদের ৪ বছরের একটি প্রতিবান্ধী ছেলে ও দুই বছরের একটি মেয়ে রয়েছে। স্বল্প বেতনে চাকুরীরত মুহিত বেশ কিছুদিন যাবৎ সংসার চালাতে হিমসিম খাচ্ছিল। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া লেগে থাকত।

বুধবার রাতে এ নিয়ে উভয়ের মাঝে মাত্রাতিরিক্ত ঝগড়ার কারনে রাগে ক্ষোভে স্বামীর বাড়ীতে স্ত্রী রাবেয়া ঘরে থাকা কেরির বড়ি খেয়ে আহত হয়ে পড়লে স্বামী ও বাড়ীর লোকজন তাকে দেবিদ্ধার স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথে রাত পৌনে ১০ টায় তার মৃত্যু হলে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। খবর পেয়ে থানার এসআই জাকির হোসেন ও সঙ্গীয় ফোর্স রাত ২ টায় লাশের প্রাথমিক সোরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করে।

এব্যপারে নিহতের মা হামিদা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন