ব্রাহ্মণপাড়ায় নারী মাদক ব্যবসায়ীসহ ৪ জন গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী শশীদল ও রামচন্দ্রপুর (বাল্লক) এলাকায় অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী ইয়ানুর বৃষ্টি (৩০) সহ বিভিন্ন মামলায় ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ী ইয়ানুর বৃষ্টির কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে। পরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানার এস আই মো. বাবুল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ নভেম্বর দুপুরে সঙ্গীয় ফোর্স সহ উপজেলা সীমান্তবর্তী শশীদল বাজারে অভিয়ান পরিচালনা করে। এক পর্যায়ে পুলিশ ওই বাজারে রেল ষ্টেশন সড়ক থেকে মন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার সোনারং পুর্বউষ এলাকার মৃত আব্দুল কাদের মেয়ে ও মৃত রিপন বেপারীর স্ত্রী ইয়ানুর বৃষ্টি (৩০) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার হাতে থাকা ব্যাগ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করে। পরে তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মদক আইনে মামলা হয়েছে।

এছাড়াও থানার এস আই রাজু আহমেদ ও এস আই আব্দুল কুদ্দস সঙ্গীয় ফোর্স সহ একই দিন বিকেলে একই এলাকায় অভিযান পরিচালনা করে সীমান্তবর্তী গঙ্গনগর এলাকার জামাল মিয়ার ছেলে স্বন্দেহ ভাজন চলাফেরা করার দায়ে মো. রাসেল (২৫) ও একই এলাকার মৃত রঙ্গু মিয়ার ছেলে মো. সেলিম মিয়া (৩০) কে গ্রেফতার করে। অপর দিকে পুলিশ একইদিন রাতে অভিযান পরিচালনা করে সীমান্তবর্তী রামচন্দ্রপুর (বাল্লক) এলাকা থেকে ওই এলাকার চেরাগ আলীর ছেলে নিয়মিত মামলার আসামী মো. দুলাল (৩০) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল রবিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন