ব্রাহ্মণপাড়ায় পাইপগান কার্তুজ ও দেশীয় অস্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ মাদক ও ডাকাতির ৭ মামলার আসামী ও থানার তালিকাভূক্ত সন্ত্রাসী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নগরপাড়া গ্রামের কুখ্যাত ডাকাত জয়নালকে পাইপগান ও দেশীয় অ¯্র এবং তার দুই সহযোগী ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের নগরপাড় গ্রামের আবদু মেম্বারের বাড়ীর পূর্ব দিকের পুকুরের পাড়ে শনিবার রাত ১টায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই তীথংকর দাস, এসআই সাইফুজ্জান, এসআই যুযুৎসু যশ চাকমা, এসআই আবদুল কদ্দুস, এএসআই গিয়াস উদ্দিন, এএসআই আনোয়ার হোসেন, এএসআই হেলাল উদ্দিসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১২/১৩ জন ডাকাত দৌড়ে পালিয়ে গেলেও পুলিশ কুখ্যাত ডাকাত সাহেবাবাদ ইউনিয়নের নগরপাড় গ্রামের মৃত তজু মিয়ার ছেলে মো: জয়নাল হোসেন (৩৭), দুলালপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের মৃত লীল মিয়ার ছেলে মো: ফারুক ভূইয়া (২৫) এবং একই গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে মো: শাহ আলম (৩২) কে আটক করে।

এসময় তাদের কাছ থেকে একটি সচল পাইপগান, ১টি কার্তুজ, ১টি রামদা, ২টি টেটা, ২টি ছোড়া এবং ষ্টীলের ১টি দা উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, কুখ্যাত জয়নাল ডাকাতের বিরুদ্ধে ডাকাতি ও মাদকের ৭টি মামলা রয়েছে। সে থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। এসআই তীথংকর বাদী হয়ে থানার ডাকাতি ও অ¯্রআইনে পৃথক দুইটি মামলা করেছে। থানার ওসি (তদন্ত) সামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াস সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন