ব্রাহ্মণপাড়ায় পৃথক দুইটি অভিযানে গাঁজাসহ দুই জন গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার শশীদল ইউনিয়নে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসার অভিযোগে মোঃ টুটুল মিয়া (৩৮) ও মোঃ রাজিব (২১) নামের দুই ব্যাক্তিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে পৃথক ভাবে ২৪ কেজি গাজা উদ্ধার করে।

বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সামস্ উদ্দিন মোহাম্মদ ইলিয়াস। তিনি জানান, গ্রেফতারকৃত মোঃ রাজিব ব্রাহ্মণপাড়া উপজেলা শশীদল ইউনিয়নের গঙ্গানগর গ্রামের জমিরের বাড়ীর শহীদ মিয়ার ছেলে।

অপর গ্রেফতারকৃত মোঃ টুটুল মিয়া নেত্রকোনা জেলার পূর্বধোলা উপজেলার উকয়াকান্দা গ্রামের দিদ্দিক মাষ্টারের বাড়ির মৃত আঃ মালেক মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় থানার এস আই যুযুৎসু যশ চাকমা ও এএস আই হেলাল উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মোঃ রাজিবকে ১৪ কেজি গাজাসহ গ্রেফতার করে। অপরদিকে একই দিন সকালে থানার এস আই বাবুল হোসেন ও এএস আই মোঃ গিয়াস উদ্দিন, এএস আই মাঈনুল হক গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা একই ইউনিয়নের নাগাইশ গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ মোঃ টুটুল মিয়াকে ১০ কেজি গাজাসহ গ্রেফতার করে।

তাদের বিরোদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

আরো পড়ুন