ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় এক মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীসহ ৫ জনকে গ্রেফতার করে জেল হাজেতে প্রেরণ করেছে থানা পুলিশ এবং শশীদল বিওপির বিজিবি সদস্যরা।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা শশীদল বিওপির বিজিবির হাবিলদার আঃ রশিদ সঙ্গীয় ফোর্স সহ গত ১৫ সেপ্টেম্বর রবিবার বিকেলে উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচনা করে বরুড়া উপজেলার করাইয়া এলাকার মৃত কেরামত আলীর ছেলে মো. এমরান হোসেন (৩০) কে গ্রেফতার করে। এসময় বিজিবি সদস্যরা তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে। পরে বিজিবি সদস্যরা বাদী হয়ে তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত এমরান হোসেনকে থানা পুলিশের নিকট সুপর্দ করে।

অপরদিকে একইদিন রাতে ব্রাহ্মণপাড়া থানার এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই রাজু আহাম্মেদ, এস আই আমিনুর রহমান, এএস আই বিপুল চন্দ্র রায় ও এএস আই কৃষ্ণ সরকার সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় তারা উপজেলার ষাইটশালা গ্রামের মতিউর রহমানের ছেলে মো. সজল মিয়া, রামনগর গ্রামের মৃত আছাদ মিয়ার ছেলে আনোয়ার হোসেন, দক্ষিণ চান্দলা (খলিফাপাড়া) গ্রামের নানু মিয়ার ছেলে রবিউল মিয়া, দুলালপুর গ্রামের মৃত আকমত আলীর ছেলে ছবির হোসেনকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। তারা সকলেই বিভিন্ন মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী।

পরে সোমবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন