ব্রাহ্মণপাড়ায় শিশুসহ ১৭ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া এলাকা থেকে শিশুসহ ১৭ জন রোহিঙ্গা শরনার্থীকে আটক করে কুমিল্লা জেলা প্রশাসনের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া বাজারে গাড়ীর জন্য একদল রোহিঙ্গা অপেক্ষা করছে এমন সংবাদের ভিত্তিতে থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নির্দেশে থানার এসআই বাবুল হোসেন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুসহ ১৭ জন রোহিঙ্গাকে আটক করে থানায় নিয়ে আসে। তারা কসবা থানার পুটিয়া শ্যামপুর ভারত সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

আটককৃতরা হল- মায়ানমারের আকিয়াব ও বুচিডং জেলার বিভিন্ন উপজেলার নুরুল আমিন(৩৯), শফিকা বেগম(২৬), নুর কালিমা(০৬), রোকেয়া বিবি(০৪), নুর কায়দা(০৩), আবদুল্লা(২৭), হোসনামা বেগম(২৫), আবদুর রহমান(০৬), আশরফা(০৮), মোঃ আমিন(২৫), জাহেদা বেগম(২৩), মোঃ ইয়াছিন(০৪), মোঃ রফিক(২৮), আমিনা বেগম(২৪), নুর কালিমা(০৫), মোঃ শফিক(০৩) এবং মোঃ রশিদ(০২)। থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন