ব্রাহ্মনপাড়ায় গাজা ও ইয়াবা সহ গ্রেফতার ৫ জন

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মনপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা ও গাজা সহ ৪ জনকে গ্রেফতার করে ২৮ এপ্রিল। জানাগেছে ব্রাহ্মনপাড়া থানার এস আই কুদ্দুস সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে নাইঘর নোয়াপাড়া গ্রামের মন্তাজ মেম্বারের বাড়ীর মোঃ হালিমের ছেলে মোঃ সোহেল আজাদ (২০) এবং ব্রাহ্মনপাড়া আটকিল্লা পাড়া পূর্ব পাড়া গ্রামের রহমত আলী ছেলে মোঃ এমরান হোসেন (৩৯) সহ উভয়কে ৫০ পিচ ইয়াবা সহ ব্রাহ্মনপাড়া বাজার থেকে গ্রেফতার করে।

অপর দিকে একই দিন এস আই যুযুৎশ যশ চাকমা সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে শশীদল ইউনিয়নের দক্ষিন তেতাভুমি গ্রামের ছোয়াব আলীর ছেলে মোঃ বাছির মিয়া (২৪) ও দুলালপুর গ্রামের শামসুল হক এর ছেলে মোঃ আল আমিন মালি কাজী সহ ঊভয়কে ৫০ পিচ ইয়াবা সহ হরিমঙ্গল বাজার থেকে গ্রেফতার করে।

একই দিনে পি এস আই জাকির হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার সংকুচাইল দক্ষিনপাড়া গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে মোঃ ওয়াসিম (২৭) কে ১ কেজি গাজা সহ শশীদল ইউনিয়নের তেতাভুমি ব্রীজের উপর থেকে গ্রেফতার করে। এই ব্যাপারে ব্রাহ্মনপাড়া থানায় পৃথক পৃথক মাদক আইনে মামলা হয়েছে। অপর দিকে ব্রাহ্মনপাড়া থানা পুলিশ একই দিনে অভিযান চালিয়ে লাড়চৌ গ্রামের মৃত ইসমাইল ভুইয়ার ছেলে মোঃ বাহরাম ভুইয়াকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী

আরো পড়ুন