ব্রাহ্মনপাড়ায় মাদক ও সাজা প্রাপ্ত আসামী সহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১১ জন

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মনপাড়া থানা পুলিশ গতকাল ২৬ জানুয়ারী ভোররাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ও সাজা প্রাপ্ত আসামী সহ ১১ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে।

জানাগেছে ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর নেতেত্ব এ এস আই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে ব্রাহ্মনপাড়া সদর ইউনিয়নের নাইঘর গ্রামের জুলফু মিয়ার ছেলে মাহবুবুল আলমকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে তার বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা রয়েছে জি আর ১১২/১১, অপর দিকে একই রাতে এ এস আই হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ব্রাহ্মনপাড়া সদর ইউনিয়নের নাইঘর গ্রামের মৃত মন্তাজ মিয়ার ছেলে খলিলুর রহমানকে গ্রেফতার করে,তার বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা রয়েছে যাহার জি আর ১১২/১১ইং অপর দিকে একই রাতে এস আই বাবুল হোসেন, এ এস আই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে শশীদল ইউনিয়নের উত্তর তেতাভুমি গ্রামের আলী হোসেনের ছেলে খোরশেদ আলমকে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করে সীমান্তবর্তী এলাকা থেকে এছাড়া ও তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

একই রাতে এস আই যুযুৎশ যশ চাকমা, এস আই সাইফুজ্জামান সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে বড়ধুশিয়া গ্রামের মৃত রেশত আলীর মেম্বারের ছেলে গোলাম হোসেন ও তার মা রং মালা খাতুনকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা রয়েছে উক্ত মামলায় উভয়ে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। অপর দিকে একই রাতে এস আই বাবুল হোসেন, এ এস আই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে শশীদল ইউনিয়নের শশীদল চেয়ারম্যান বাড়ীর মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ জহিরুল ইসলাম (৪৮) এবং একই ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত তোফাজল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩৮) কে গ্রেফতার করে।

একই রাতে এস আই বাবুল হোসেন, এ এস আই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে শশীদল ইউনিয়নের মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ সেলিম মিয়া (৪৩) কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে সে ১ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী। অপর দিকে এ এস আই নুরুল আমীন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মালাপাড়া ইউনিয়নের মৃত আবদুল রহিমের ছেলে মোঃ আবু জাহের (২৫) কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

অপর দিকে একই রাতে এস আই হাফেজ আহাম্মদ খান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে নাল্লা গ্রামের মৃত এতিম আলীর ছেলে আকতার হোসেনকে গ্রেফতার করে। অপরদিকে একই রাতে এ এস আই বিপুল সঙ্গীয় ফোস সহ অভিযান চালিয়ে নাল্লা গ্রামের আবদুল রশিদের ছেলে মিজানুর রহমানকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সকলকে ২৬ জানুয়ারী জেল হাজতে প্রেরন করে। এই ব্যাপারে ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির ঘটনার সততা স্বীকার করেন।

আরো পড়ুন