মনোহরগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী ৫ দিন ধরে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড় বাজারের স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথের খোঁজ মিলছেনা গত ৫ দিন ধরে।

গত ৭ ফেব্রুয়ারী বিকেলে লাকসাম পৌর শহরের ভাড়া বাসা থেকে নিজ ব্যবসায়ীক প্রতিষ্ঠানে যাবার পথে ওই ব্যবাসায়ী নিখোঁজ হয় বলে তাঁর পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। নিখোঁজের ঘটনায় রবিবার (১১ ফেব্রুয়ারী) রাতে ওই স্বর্ণ ব্যবসায়ীর ভাই গৌরাঙ্গ দেবনাথ লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। নিতাই দেবনাথ জেলার দেবিদ্বার উপজেলার সাইতলা গ্রামের নারায়ন দেবনাথের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে লাকসাম পৌর শহরের সোহাগ মৎস খামারের ভিতরে কাজী আবদুর রশিদের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

গতকাল সোমবার দুপুরে ওই স্বর্ণ ব্যবসায়ীর ভাই গৌরাঙ্গ দেবনাথ কালের কন্ঠকে বলেন, প্রতিদিনের ন্যায় গত ৭ ফেব্রুয়ারী বিকেলে লাকসামের বাসা থেকে নিজের দোকানের উদ্দেশ্যে রওনা দেয় নিতাই। ওইদিন সন্ধ্যায় ফোন দিয়ে দেখি তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ। পরে খোঁজ নিয়ে জানতে পারি সে দোকানেও যায়নি। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। আমরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর কোন সন্ধান না পেয়ে অবশেষে রবিবার রাতে লাকসাম থানায় জিডি করেছি। আর ব্যবসায়ীক বিভিন্ন বিষয় নিয়ে স্থানীয় কিছু লোকের সঙ্গে তার বিরোধ চলে ছিল। তবে এখনও নিশ্চিত হতে পারিনি কি কারনে এই ঘটনা ঘটেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আশরাফুল ইসলাম কালের কন্ঠকে বলেন, থানায় এই ঘটনায় একটি জিডি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

আরো পড়ুন