মহানগর দক্ষিণের নয় ওয়ার্ড আ’লীগের ঘাটি হিসেবে গড়ে তোলা হবে-এমপি বাহার

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, দীর্ঘ দিন মহানগর দক্ষিণের ৯ ওয়ার্ড (১৯-২৭) এলাকার মানুষ রাজনৈতিক ভাবে অভিভাবকহীন ছিলেন। এই এলাকায় বহু এমপি, মন্ত্রী হয়েছেন কিন্তু সাধারণ মানুষের নেতা হতে পারিনি কেউ।আজ থেকে সদর দক্ষিণের ৯টি ওয়ার্ডের দায়িত্ব নিলাম আমি। আপনাদের যে কোন ধরনের সমস্যা সরাসরি আমাকে বলবেন। সব সময় আমি আপনাদের পাশে থাকবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে হবে। আওয়ামীলীগে নেতৃত্বের দুর্বলতার কারণে এতো দিন সাংগঠনিক কাজগুলো করা হয় নি। আমি আপনাদেরকে নিয়ে আগামী দিনে দলকে আরো শক্তিশালী করব। শুক্রবার রাতে নগরীর ২২নং ওয়ার্ডের বড় দূর্গাপুরে (চাঁদপুর) ফাত্তাহ্ গ্রুপের বিক্রয় ও বিপনন কেন্দ্রের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। উদ্বোধন পূর্বে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ সব কথা বলেন।

ফাত্তাহ্ গ্রুপের বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সদর দক্ষিণ এলকার দূর্গাপুরে উৎসবে পরিণত হয়। ফাত্তাহ্ গ্রুপের সংশ্লিষ্ট ব্যবসায়ী প্রতিনিধি কর্মকর্তা কর্মচারী ছাড়াও অনুষ্ঠানে যোগ দেয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের কর্মী সমার্থক ও নেতৃবৃন্দ। সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জেনে উপস্থিত হয় সাধারণ মানুষ। সদর দক্ষিণের ২২নং ওয়ার্ড সহ ৯টি এলাকাই আগামী সংসদ নির্বাচনে সদর আসনের সাথে যুক্ত করা হয়েছে। যেখান থেকে নির্বাচন করবেন বর্তমান সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। যে কারণে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান রূপ নেয় রাজনৈতিক জনসভায়।

রাত ৮টায় অনুষ্ঠান স্থলে পৌছেন এমপি বাহার। ফাত্তাহ্ গ্রুপের উদ্বোধনী অনুষ্ঠানের শুরু হয় সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূুচি,ফাত্তাহ্ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ এম এ ফাত্তাহ গ্রুপের এক্সিকিউটিব ডিরেক্টর ময়না ফাত্তাহ্ ও শেখ রুহুল আমিন শেখ আব্দুল হাই। এ সময় মহানগর আ’লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু,মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, খোরশেদ আলম,আওয়ামীলীগ নেতা মনির মৈশান, গাজী ছাদেকুর রহমান, নির্মল ঘোষ, আলহাজ্ব আব্দুল কাদের মজুমদার বুলু, মহানগর যুবলীগ সদস্য দুলাল হোসেন অপু, ২২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহিন মজুমদার, সাধারণ সম্পাদক গাজী বাবলু,২২নং ওয়ার্ড ছাত্রলীগ আহবায়ক শামসুল আলম রিপন,যুগ্ন আহবায়ক রিয়াজুল হক প্রমুখ।

আরো পড়ুন