মানবতার কল্যাণে ইবনে তাইমিয়ার শিক্ষার্থীবৃন্দ

নিজস্ব প্রতিবেদকঃ ক্যান্সার আক্রান্ত ইবনে তাইমিয়া স্কুলের প্রাক্তণ শিক্ষার্থী রেজাউল করিমের জন্য দীর্ঘ ৩ মাস কুমিল্লা সহ ৫টি জেলা ক্যাম্পেইন করে ইবনে তাইমিয়ার শিক্ষার্থীরা। তাদেরকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেন রোটারী ক্লাব অব ময়নামতি ।

ক্যাম্পেইনের মাধ্যমে সংগ্রহকৃত অর্থ গতকাল সকাল ৯ টায় স্কুল অডিটোরিয়ামে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মু. শফিকুল আলম হেলাল, মোঃ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় রোটারি ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, রোটারি ক্লাব অব ময়নামতি’র প্রেসিডেন্ট অধ্যাপক ইলিয়াস শাহ। এসময় উপস্থিত ছিলেন, প্রভাষক মোঃ জাফর হাসান, রাজ্জাক হোসেন, আনোয়ার হোসেন সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

অতিথিবৃন্দের উপস্থিতিতে রেজাউল এর পরিবারের অনুপস্থিতিতে ইবনে তাইমিয়ার ক্যাম্পেইনকৃত ছাত্রদের নিকট ২ লাখ ৫০হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রোটাঃ পি পি আনিসুর রহমান আকন্দ, রোটাঃ পি পি সাইফুল ইসলাম মিন্টু, রোটারি ক্লাব অব ময়নামতির প্রেসিডেন্ট রোটাঃ মু. ইলিয়াস শাহ, রোটাঃ আব্দুর রাজ্জাক মজুমদার ও রোটাঃ শামসুল আলম চৌধুরী প্রমুখ। এতে সহযোগিতা করেন, রোটারি ক্লাব অব কাঁকড়ি, রোটারি ক্লাব অব মিডসিটি, রোটারি ক্লাব অব দাউদকান্দি ও রোটারি ক্লাব অব গৌরীপুর।

এতে ছাত্রদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মাহির, শহিদুল, মেহেদী ও কামরুল হাসান।
ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, কামরুল হাসান ও মাহির। এসময় বক্তারা বলেন, আমরা রেজাউল এর সুস্থতা কামনা করি এবং আর্থিক অনুদান এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমরা তার স্বাভাবিক জীবনে ফিরতে পারে এজন্য দোয়া চাই।
পরবর্তীতে রেজাউল করিমের পরিবারের পক্ষে তার জেঠা এই টাকা বুঝে নেন।

উলেখ্য, রেজাউল করিম এর বাড়ী লালমাই উপজেলার (ভূশ্চি) পরতী গ্রামে।

আরো পড়ুন