মুরাদনগরে টেকসই উন্নয়নে নারী নেতৃত্বের ভূমিকা বিষয়ক সেমিনার

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে নারী উন্নয়নে নারী নেতৃত্বের ভূমিকা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার কবি নজরুল মিলনায়তনে এই সেমিনারের আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কবির আহাম্মদ, মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, জাতীয় মহিলা সংস্থার মহিলা সম্পাদিকা শাহিনা আক্তার মায়া, পাহাড়পুর ইউপি সচিব চন্দন কুমার, রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানা, সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শাহনাজ আক্তার, রাশিদা আক্তার।

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যাবস্থাপক আফজালের রহমান, ইউপি সচিব রফিকুল ইসলাম, জালাল উদ্দিনসহ সকল ইউনিয়ন পরিষদের সচিব ও সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইউএনও মিতু মরিয়ম সেমিনারে উপস্থিত সকল নারীদেরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত উন্নত বাংলাদেশ গড়ার কাজে টেকসই উন্নয়নের অংশীদার হওয়ার জন্য বিভিন্ন দিক তুলে ধরেন এবং নতুন কোন কোন উপায়ে এই উন্নয়নে অংশগ্রহনের সুযোগ তৈরী করা যায় এব্যাপারে উপস্থিত সকলের মতামত জানানোর আহ্বান জানান।

আরো পড়ুন