মুরাদনগরে নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্লাস নিলেন এমপি ইউসুফ হারুন

মুরাদনগর সংবাদদাতাঃ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিয়ে মন্ত্রী-প্রতিমন্ত্রিরা বিভিন্ন চমক দেখালেও এবার ব্যাতিক্রধর্মী চমক নিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে অবস্থিত নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে হাজির হয়েছেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত প্রত্যেক ক্লাশে গিয়ে ক্লাস নিয়েছেন তিনি।

সোমবার দুপুর ২টায় উপজেলার সদরের প্রানকেন্দ্রে অবস্থিত নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন বিষয়ে ক্লাস নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়ে মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নে অবস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বেশ কিছু পদক্ষেপ গ্রহন করেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন। এ লক্ষ্যে তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনসহ মতবিনিময় করে আসছেন। এর অংশ হিসেবে সোমবার উপজেলা সদরে অবস্থিত নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত প্রত্যেক ক্লাশে গিয়ে শিক্ষার্থীদেরকে পাঠদান করেন এবং গুনগত ও আধুনিক মানসম্পন্ন শিক্ষা গ্রহনের পরামর্শ প্রদান করেন।

এ সময় মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন, প্রেসক্লাবের উপদেস্টা আব্দুল আউয়াল সরকার, সভাপতি আবুল খায়েরসহ স্থানীয় সচেতন মহলের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার জানান, সংসদ সদস্য হয়ে যে তিনি আমাদের শিক্ষার্থীদের ক্লাস নেভেন ভাবতে পরিনি। এমপি সাহেবকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা ও শিক্ষার্থীরা খুশি এবং আনন্দিত। তার ক্লাস শীক্ষার্থীরা খুব উপভোগ করেছে। আমরা চাই পরবর্তীতেও যেন তিনি আমাদের স্কুলের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখেন। শিক্ষার্থীরাও তার ক্লাস করতে আগ্রহী।

আরো পড়ুন