মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা-সিলেট মহাসড়কের কোম্পানীগঞ্জ নতুন বাসস্ট্যান্ডের উত্তর পাশে জন্মপ্রতিবন্ধী রহমতউল্লার (১৬) মৃতদেহ পাওয়া গেছে।

আজ বৃহষ্পতিবার ১২টায় কোম্পানীগঞ্জ নতুন বাসস্ট্যান্ডের উত্তরে রাস্তার পাশে বালুর উপর পড়ে থাকতে দেখা যায় তার লাশটি। খবর শুনে নিহতের পরিবার তার মরদেহ উদ্ধার করে পৈয়াপাথর নিজ বাড়িতে নিয়ে যায়। সে ওই গ্রামের বালু ব্যাবসায়ী মোঃ শাহআলমের পুত্র।

নিহতের দাদা আঃ রহমান তার দেখা শোনা করতেন। তিনি বলেন, আমার নাতী জন্ম থেকে প্রতিন্ধী ও মৃগী রোগী। তার হাত, মুখ ও ঘাড় বাকা। সবসময় উলঙ্গ থাকত। নাকের ময়লা গাল-মুখ বেয়ে পড়ত। যেখানে সেখানে মলত্যাগ করত। বৃহষ্পতিবার ১২টায় কোম্পানীগঞ্জ নতুন বাস স্ট্যান্ডের উত্তরে রাস্তার পাশে বালুর উপর পড়ে থাকতে দেখে লোকজন খবর দেয়। খবর পেয়ে গিয়ে দেখি আমার নাতী মৃত।

তিনি বলেন, বিষয়টি ১৫নং নবীপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান হাজী কামাল উদ্দিনকে জানিয়েছি। তার মৃত্যু নিয়ে আমাদের কোন অভিযোগ নেই। যেহেতু আমার নাতী প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিল সেহেতু ধারনা করা হচ্ছে হয়ত মৃগী রোগের কারণে মারা গেছে।

এ ব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, কোম্পানীগঞ্জে এলাকায় কোন সড়ক দুর্ঘটনার খবর পাইনি।

আরো পড়ুন