মুরাদনগরে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষকদের আনন্দ র‌্যালি

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ বেসরকারি শিক্ষক-কর্মচারিদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট ঘোষনা দেয়ায় প্রধানমন্ত্রি শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা যানিয়ে আনন্দ র‌্যালি করে কুমিল্লা মুরাদনগর উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারি কল্যাণ সমিতি।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ প্রঙ্গন থেকে আনন্দ র‌্যালিটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সগক প্রদক্ষিন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কমিটির সদস্য কামরুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরামের সভাপতি ও কাজী নোমান আহম্মদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাদেকুল ইসলাম, মুরাদনগর উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারি কল্যাণ সমিতি সভাপতি তাজুল ইসলাম, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাদন, যাত্রাপুর একে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার খান, সহকারি আপ্যায়ন সম্পাদক খালেদ মোশারফ, কাজী নোমান আহম্মদ ডিগ্রী কলেজের প্রভাষক ড. মনিরুজ্জামান, কুড়াখাল দাখিল মাদ্রাসার সুপার মাও: জসিম উদ্দিন, বাঙ্গরা উমালচন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহিনুর আলম, যাত্রপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রাশিদা আক্তার প্রমুখ।

আরো পড়ুন