মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অভিভাবক সমাবেশ

আশিকুর রহমানঃ মাদকের ভয়াল ছোবলে আজ যুবসমাজ বিপর্যস্ত উল্ল্যেখ করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে কোন প্রকার আপোষ করা যাবে না। মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা সমাজের শত্রু। মাদক একটি সুন্দর পরিবার, সমাজ ও জাতীকে ধ্বংস করে দেয়। মাদকের ভয়াল ও সর্বগ্রাসী থাবায় যখন ধুঁকছে প্রজন্ম তখন মাদকমুক্ত সমাজ বিনির্মাণে শুধু আইন প্রয়োগকারী সংস্থার পাশাপশি সমাজের প্রতি মানুষের এগিয়ে আসতে হবে। প্রতিটি পাড়া-মহল্লায় ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক প্রতিরোধ গড়ে তুলতে হবে। গতকাল ২৯ সেপ্টেম্বর শনিবার দুপুরে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে অবস্থিত মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অভিভাবক সমাবেশ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মতিন খসরু এমপি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মাহবুব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জাহাঙ্গীর খান চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার স¤্রট খীসা, ডি এল এম গ্রুপের চেয়ারম্যান ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির সভাপতি এম এ মতিন এম বি এ, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ^বিদ্যালয় কলেজ সহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, রামপুরা বঙ্গবন্ধু কারিগরি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, কলেজের হিতৈষী সদস্য ফজুন্নাহার চৌধুরী, ভগবান সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজের অধ্যক্ষ মোঃ আলহাফ হোসেন। পরিচালনা করেন প্রভাষক জামাল হোসেন এবং প্রভাষক লিপি সরকার।

উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবদুল আলীম খান, আলী আহাম্মদ মেম্বার, থানা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল হক শাকিল, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক অপু খান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজমুল হাসান শরিফ, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও শিক্ষক শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ।

আরো পড়ুন